ডিলার নিয়োগ বিজ্ঞপতি ২০২৫ | ডিলারশীপ ব্যবসা

১৬ টি পণ্যের ৩৯ টি ভ্যারিয়েন্টের সমগ্র বাংলাদেশে ডিলার নিয়োগ চলছে। এস.আর সহ ডিলার নিলে বাজেট লাগবে আড়াই লক্ষ (২৫০,০০০) টাকা। এস.আর ব্যাতিত আপনি চাইলে ১ লক্ষ টাকার পণ্য নিয়ে ব্যবসা করতে পারবেন। অথবা এখান থেকে যে কোন একটি পণ্য পাইকারি কিনে ব্যবসা করতে পারবেন।

ডিলার নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৫

জেলা, থানা, উপজেলা এবং চাহিদামতাবেক ইউনিয়ন পর্যায়ে ডিলার নিয়োগ চলছে “বীর প্রোডাক্টস” এর। যারা ডিলার নিতে ইচ্ছুক তারা মাত্র ২ লক্ষ ৫০ হাজার টাকায় ডিলার নিতে পারবেন। 

আমিন টিভির ভিডিও দেখে যারা চকবাজার থেকে মাল নিয়ে ইতিমধ্যে ব্যবসা করছেন তারা অনেকেই হয়ত দোকান থেকে বিভিন্ন কমপ্লেইন পান যেমন মাল ভালোনা, এইগুলোতে BSTI নাই ইত্যাই ইত্যাদি। তবে এই কোম্পানির প্রতিটা মালে BSTI অনুমোদিত আছে। আপনি যে কোন এলাকায় এই মালগুলো পাইকারি সাপ্লাই করতে পারবেন ডিলার নেওয়ার মাধ্যমে। 

১ লক্ষ টাকায় ব্যবসা

যাদের পুঁজি কম? তারা এখান থেকে ফ্লাট রেটে মানে ডিলার নেওয়া আছে পাইকারি দামে প্রোডাক্ট কিনে এলাকায় সাপ্লাই করতে পারবেন। তবে সেইক্ষেত্রে এস.আর পাবেন না। 

যারা ২ লক্ষ ৫০ হাজার টাকা ইনভেস্ট করে ব্যবসা করবেন তারা এস.আর সহ পাবেন ১৮% কমিশন। এস.আর এর বেতন বাবদ ৫% কেটে ১৩% কমিশন পাবেন। আর যদি এস.আর না নিয়ে ব্যবসা করেন সেইক্ষেত্রেও ১৮% কমিশন পাবেন। 

মুদিদোকানের পণ্যের ডিলারশীপ

ডিলার কমিশন ১৮%। এস.আর সহ ডিলার নিলে কমিশন পাবেন ১৩%, এস.আর ব্যাতিত নিলে পাবেন ১৮% যেই এলাকায় ডিলার নেওয়া হয়ে গেছে সেই এলাকায় দ্বিতীয় কোন ব্যাক্তিকে ডিলার দেওয়া হবেনা। ফোন দেওয়ার আগে সম্পুর্ন ভিডিওটি মোনোযোগ সহকারে দেখে বুঝে তারপরে ফোন করবেন।

ডিলারশীপ ব্যবসা

যোগাযোগের মোবাইল নাম্বারঃ 01912169556 , 01745291346
যোগাযোগের ঠিকানা: মিরপুর ২, স্টেডিয়ামের ২ নাম্বার গেট সংলগ্ন, ১১ নাম্বার রোড, ২২ নাম্বার হাউস, রহিমা কেমিক্যাল এন্ড ফুড প্রোডাক্ট

প্রতিষ্ঠানের নামঃ রহিমা কেমিক্যাল এন্ড ফুড প্রোডাক্ট
ব্রান্ডের নামঃ বীর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *