পুরাতন ফ্রিজের দাম | অল্প দামের ফ্রিজ কালেকশন

এই দোকানে নতুন পুরাতন দেশি-বিদেশী ব্রান্ডের ফ্রিজ ও জাহাজের পুরাতন ফ্রিজ বিক্রয় করা হয় সমগ্র বাংলাদেশে। যার দাম সর্বনিম্ন ৪ হাজার টাকা থেকে শুরু করে সর্বোচ্চ ১৫,০০০ টাকা পর্যন্ত। এই ভিডিওতে প্রতিটা ফ্রিজের বিস্তারিত বর্ণনা করে তার দাম জানানো হয়েছে। ভিডিওটি শেষ পর্যন্ত দেখতে থাকুন আশাকরি আপনি আপনার বাজেটের কাঙ্খিত ফ্রিজটি পেয়ে যাবেন ইনশাআল্লাহ।

এই দোকানে যেই সকল ফ্রিজগুলো বিক্রয় করা হয় এই ফ্রিজগুলো বাসাবাড়ির ব্যাবহৃত ফ্রিজ। অনেকেই ছোট ফ্রিজ বিক্রি করে বড় ফ্রিজ কিনে বা অনেকেই টাকার সংকটে ফ্রিজ বিক্রি করে দেয়, তারা এই ফ্রিজগুলো কম দামে সংগ্রহ করে এখানে বিক্রি করে থাকে। যারা পুরাতন ফ্রিজ কিনতে চান তারা এখান থেকে সব থেকে কম দামে কিনতে পারবেন আশা করি।

এই দোকানে যে সকল ব্রান্ডের ফ্রিজ পেয়ে যাবেন, যেমন- Walton Refregerator, Vision Fridge, Marcel Fridge, Singer Fridge, Jamuna Fridge, Hitachi Fridge, Samsung Fridge, Kelon Fridge, Ship Fridge, Deep Fridge, non frost fridge, Panasonic Fridge, MyOne Firdge, Konka Fridge, Gree Firdge, Haiko Fridge, used fridge price in Bangladesh, Walton refrigerator price in Bangladesh 2024, Lg fridge, Haire Fridge, Whirlpool Fridge, New model fridge 2025, pre-owned fridge price in Bangladesh, used freeze price bd, used fridge market

👉 ফ্রিজ কিনতে এই নাম্বারে যোগাযোগ করুন: সুমন – 01959384419 (WhatsApp/imo)
👉 ঠিকানাঃ আশুলিয়া থানা সংলগ্ন, ফাতেমা এন্টারপ্রাইজ, বাইপাইল, আশুলিয়া, সাভার, ঢাকা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *